বিএনপি প্রার্থী নাসের রহমানের পক্ষে গণসংযোগে মেয়র আরিফুল হক চৌধুরী

ডিসেম্বর ১৫, ২০১৮, ২:৩৮ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৭৫ বার পড়া হয়েছে

Loading...

মৌলভীবাজার সংবাদদাতা: মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর-রাজনগর) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপি প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি এম.নাসের রহমানের পক্ষে গণসংযোগ করেছেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও সিলেট সিটি করর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

শুক্রবার  ১৪ ডিসেম্বর পৌনে ১২টার দিকে মৌলভীবাজার শহরের পশ্চিমবাজার এলাকায় ধানের শীষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন তিনি। এসময় আরিফুল হক চৌধুরী ভোটারদের উদ্দেশ্যে বলেন এই দেশ আপনাদের। আপনারাই দেশের মালিক। দেশের এই চরম ক্রান্তিলগ্নে আপনারাই এগিয়ে আসতে হবে। আপনাদেরকেই সোচ্চার হতে হবে। দেশ,জাতি ও মানুষের কল্যাণে ঘুমন্ত বিবেক জাগাতে হবে। দেশকে বাঁচাতে হবে। সবাই ঐক্যবদ্ধভাবে ভোটের মাধ্যমে এই জালিম সরকারকে বিদায় জানাতে চাই এই দু:শাসন থেকে মুক্তি পেতে চাই। দেশে এখন গণতন্ত্র আইনের শাসন বাকস্বাধীনতা নেই বললেই চলে। জনগণের অধিকার আজ ভূ-লুন্ঠিত।

গত ৫ বছর ধরে ভোটারবিহীন সরকার দেশ চালাচ্ছে। ব্যাংকের রিজার্ভ থেকে নানাভাবে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়েছে। অথচ মাত্র দুই কোটি টাকার কারনে সাবেক একাধীকবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে চক্রান্ত করে সাজা দিয়ে কারাবন্দী করে রাখা হয়েছে। এটি কোন কারাগার নয়,একটি পরিত্যক্ত ঘরেই তাঁকে কারাবন্দি করে রাখা হয়েছে। অথচ হলমার্ক, বাংলাদেশ ব্যাংকের রির্জাভ চুরি, জনতা ব্যাংক, ডেসটিনি, শেয়ার মার্কেট এমন কোন ব্যাংক নেই অর্থ আত্মসাৎ হয়নি। সে সবের বিচারও হয়নি। খুন গুম হত্যা ধর্ষণ আর বিচার বর্হিভুত হত্যাকান্ড অহরহ হচ্ছে। দেশ একটি গোষ্ঠী বা ব্যাক্তির শাসন চলছে। বিরোধী মত ও পথের কোন মানুষই আজ নিরাপদে নেই। প্রশাসন অবাদ সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচনের সুযোগ করে দিলে নির্বাচনের মাধ্যমে জনগনের প্রত্যাশা ও আকাঙ্খার প্রতিফলন ঘটবে ইনশাআল্লাহ। আপনারা নির্বাচনের দিন কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে হবে। এটা নাগরিক হিসেবে আপনাদের দায়িত্ব। নির্বাচনের দিন ঘর থেকে বেরিয়ে এসে সারাদিন ভোট কেন্দ্রের আসেপাশে অবস্থান করুন এবং শান্তিপূর্ণ ভোট দেয়া নিশ্চিত করুন।

এসময় তার সাথে ছিলেন সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক ইসতিয়াক আহমদ সিদ্দিকী, মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন,  বিএনপি নেতা আনোয়ার আখতার চৌধুরী শিউলি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, ছাত্রদলের সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী,  সদর উপজেলা বিএনপি সভাপতি আয়াছ আহমদ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও কাউন্সিলর স্বাগত কিশোর দাশ, পৌর যুবদলের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান বায়েসসহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, জাসাস অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এর আগে আরিফুল হক চৌধুরী ও সিলেট-১ আসনের ঐক্যফন্ট মনোনীত বিএনপির প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির সহ নেতাকর্মীরা প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের সদর উপজেলার বাহারমর্দন্থ বাড়িতে কবর জিয়ারত করেন। পরে আরিফুল হক সাংবাদিকদের বলেন নানা ভাবে বিএনপির নেতাকর্মীদের পুলিশি হয়রানি করছে। গায়েবী মামলার ভয়ভীতি দেখিয়ে তাদের নির্বাচনী প্রচারণা থেকে দূরে রাখতে চায়। তিনি নির্বাচনকে সামনে রেখে পুলিশি হামলা মামলা বন্ধসহ নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ডের দাবী জানান।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি