ভোটের আগের রাতে সেন্টারে পাহারা বসাতে হবে- নাসের রহমান

ডিসেম্বর ১৯, ২০১৮, ২:১১ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৭৪ বার পড়া হয়েছে

Loading...

মৌলভীবাজার সংবাদদাতা:  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ আসনে সদর উপজেলার ১১নং মোস্তফাপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের জগন্নাথপুর সেন্টারটি ঝুঁকিপূর্ণ তাই নির্বাচনের আগের রাত থেকে ঐ সেন্টারে গণপাহারা বসাতে হবে মন্তব্য করেছেন এই আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনিত বিএনপি প্রার্থী সাবেক সংসদ সদস্য নাসের রহমান।

সোমবার ১৭ ডিসেম্বর রাতে সদর উপজেলার জগন্নাথপুর চেয়ারম্যান মার্কেট চত্বরে ধানের শীষের সমর্থকদের উদ্দেশ্যে আয়োজিত  নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন। ভোটের দিন ক্ষমতাসীন দলের স্থানীয় দুই নেতার  নেতৃত্বে সেন্টার দখলের আশঙ্কার কথা জানিয়ে নাসের রহমান বলেন সেন্টার দখল করতে আসলে এদের খালি হাতে ছেড়ে দিলে হবেনা, দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে আপনাদের।

বিএনপির দুর্গ হিসেবে পরিচিত সদর উপজেলার এই গ্রামটিতে প্রায় একযুগ পর নাসের রহমান নির্বাচনী জনসভায় আসলে সমর্থকরা তুমুল করতালি দিয়ে বরন করে নেন নাসের রহমানকে।

দীর্ঘ একযুগ পর এই গ্রামে ধানের শীষের জনসভা হাওয়ায়  গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে উৎসব মুখর পরিবেশে হাজারো সমর্থক তাতে অংশ নেন।

স্থানীয় ওয়ার্ড বিএনপির আয়োজনে ধানের শীষের নির্বাচনী জনসভায় ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান মাসুদের সভাপতিত্বে ও যুবদল নেতা আব্বাস উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহসভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, বিএনপি নেতা ও পৌর কাউন্সিলর আয়াছ আহমদ, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন কাজল, যুবদল নেতা ও সাবেক ইউপি সদস্য ইমরান আহমেদ, জেলা যুবদল নেতা রাফু আহমদ,  জাতীয় ছাত্র সমাজের আহবায়ক আবদাল হোসাইন, যুবদল নেতা বাবলু তালুকদার প্রমুখ।

loading...