ভাঙ্গা মোটর সাইকেল পুড়িয়ে বিএনপি নেতা কর্মীদের ফাঁসানোর চেষ্টা : নাসের রহমান

ডিসেম্বর ২০, ২০১৮, ৯:২৩ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৪০১ বার পড়া হয়েছে

Loading...

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারে প্রতিপক্ষের দলীয় নেতাকর্মীদের ফাঁসাতে ভাঙ্গা মোটর সাইকেলে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর ও রাজনগর) আসনের বিএনপি প্রার্থী এম নাসের রহমান উদ্বেগ জানিয়ে জেলা রিটার্নিং অফিসারসহ সংশ্লিষ্টদের কাছে চিঠি দিয়েছেন।

১৯ ডিসেম্বর বুধবার দুপুর ১ টার দিকে শহরের পুরাতন হাসপাতাল রোড়ের, সরকারী উচ্চ বিদ্যালয় মাঠের সম্মুখে রাস্তার উপর রেখে যাওয়া একটি অতি পুরাতন ভাঙ্গা মোটরসাইকেলে কে বা কারা অগ্নি সংযোগ করে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন অগ্নি সংযোগের কয়েক মিনিটের মধ্যে তিনটি পুলিশ ভ্যান ও ফায়ার ব্রিগেড ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়। এসময় সাংবাদিকদের মোটর সাইকেলের ছবি তুলতে গেলে পুলিশের সদস্যরা বাঁধা দেন বলে অভিযোগ করেন নাসের। তিনি বলেন মটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনাটি আমার বিরোধী পক্ষের যে একটি সাজানো নাটক তা সকলের কাছে স্পষ্টত প্রতীয়মান বলে দাবী করেন।

এম নাসের রহমান উদ্বেগ প্রকাশ করে বলেন, বিএনপির নেতাকর্মীদের নামে সাজানো মামলায় ফাঁসানোর জন্য উক্ত জরাজীর্ন মোটর সাইকেল পোড়ানোর ঘটনা ঘটিয়েছে।

এ নিয়ে পুলিশ মামলা করে আমার নেতা কর্মীদের ধরপাকড় করার পাঁয়তারার আশংকা করছি। কারণ অনুরুপ ঘটনা মঙ্গলবার ১৮ ডিসেম্বর বড়লেখায় ঘটিয়ে আমার দলের বড়লেখা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাফিজ ও জুড়ী উপজেলার হাজী মাসুম রেজাসহ বেশ কয়েকজন নেতা কর্মীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ যদি এইরূপ ঘটনার উপর ভিত্তি করে মৌলভীবাজার সদরে  আমার দলীয় নেতাকর্মীদের অনুরূপ গ্রেফতার কার্যক্রম করে তাহলে স্পষ্ট নির্বাচন কার্যক্রম চালানো অসম্ভব হয়ে পড়বে।

তফসিল ঘোষনার পর পুলিশ কয়েকটি মিথ্যা ও গায়েবী মামলা দিয়ে বিএনপি নেতা কর্মীদের গ্রেফতার ও হয়রানী করেছে। এনিয়ে রিটার্নিং কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের লিখিত ও মৌখিক ভাবে অবহিত করা হয়।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি