শ্রীমঙ্গলে নৌকার প্রচারণায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ইপা বড়ুয়া

ডিসেম্বর ২৫, ২০১৮, ৩:৪৮ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৭৩ বার পড়া হয়েছে

Loading...

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজার ৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জে) নারীদের একত্রিত করে নৌকায় ভোট দেওয়ার আহ্বান নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের অঙ্গ সংগঠন মহিলা ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও মৌলভীবাজার হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভানেত্রী ইপা বড়ুয়া।

উপজেলা বিভিন্ন স্থানে বিশেষ  করে চা বাগানগুলোতে কাজ করছেন তিনি। কখনো একা , কখনো বা নারীদের নিয়ে  আবার কখনো বা এই আসনের নৌকার প্রার্থী আব্দুস শহীদের সাথে তিনি গণ সংযোগ করে যাচ্ছেন। কেন নৌকায় ভোট দিতে হবে তা বুঝাচ্ছেন ভোটারদের।

ইপা বড়ুয়া বলেন, আওয়ামী লীগের কর্ণধার, গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা আজ বিশ্ব নেতাদের মধ্যে আজ আলোচিত মুখ। তিনি কর্মদক্ষতা মধ্যে দিয়ে শহর থেকে শুরু করে দেশের প্রতিটি গ্রামে উন্নয়ন করে

যাচ্ছেন। দেশের জনগন নৌকায় ভোট দিয়ে ছিলো বলে দেশ আজ দেশ অর্থনৈতিক, সামাজিক ভাবে এগিয়ে যাচ্ছে। তথ্যপ্রযুক্ততিতে দেশে বিপ্লব ঘটেছে। যুদ্দাপরাধীদের বিচার হচ্ছে। দেশে ন্যায় বিচার প্রতিষ্ঠা হচ্ছে।

বিনামুল্যে বই বিতরণ, শিক্ষা উপকরণ বিতরণ, বিধবা ও বয়স্ক ভাতা দিয়ে দেশের উন্নয়ন কে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশের এই উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে বর্তমান আওয়ামী লীগের কোন বিকল্প নেই। সুতরাং ৩০ তারিখ নৌকায় ভোট দিয়ে এই দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখুন। মুক্তিযুদ্ধের চেতনা ধরে রাখতে দেশে বার বার স্বাধীনতার পক্ষের শক্তি আওয়ামী লীগকে প্রয়োজন॥

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি