মৌলভীবাজার শিমুলতলা বাজারে নাসের রহমানের ধানের শীষের সমর্থনে নির্বাচনী সভা

ডিসেম্বর ২৫, ২০১৮, ৩:৫১ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৯১ বার পড়া হয়েছে

Loading...

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের শিমুলতলা বাজারে মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ও জেলা বিএনপি সভাপতি এম নাসের রহমানের ধানের শীষের সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২৪ ডিসেম্বর রাতে নির্বাচনী সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী এম নাসের রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সহ-সভাপতি এম এ মুকিত, সাংগঠনিক সম্পাদক মতিন বক্স, আব্দুল হাই পিকলু, জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক আকিদুর রহমান, ইমামুল হক রিপন, মামুন পারভেজ।

এসময় উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনতা।

এসময় নাসের রহমান তার বক্তব্যে বলেন, আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে আওয়ামী বাকশালী সরকারের পতন ঘটাতে হবে। এই সরকার ভোটচুর সরকার। তারা জনগণের ভোট চুরি করে ক্ষমতায় যেতে চায়। তাই আপনারা ৩০ডিসেম্বর সকাল সকাল নিজেদের ভোট দিবেন। এবং কোন অবস্থাতেই যাতে আওয়ামীলীগ সেন্টার দখল করতে না পারে। এজন্য আপনাদেরকে সেন্টার পাহারা দিয়ে ভোট ডাকাতি ঠেকাতে হবে।

তিনি আরোও বলেন, সরকার বিএনপি প্রার্থীদের জনপ্রিয়তা দেখে ভীত হয়ে গেছে। এজন্য বিরোধী দলের নেতাকর্মীদের গণগ্রেফতার চালাচ্ছে। গণগ্রেফতার চালিয়ে কোন লাভ হবে না। আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণ তাদের রায় দেবে। এবং সে রায়ে সরকারের পতন হবে।

এসময় তিনি ভোটারদের কাছে বর্তমান সরকারের দূর্নীতি, শেয়ারবাজার কেলেংকারি, হলমার্ক কেলেংকারি, সোনালী ব্যাংক, বেসিক ব্যাংক, ডেসটিনি, বাংলাদেশ ব্যাংকের টাকা চুরি, কয়লা খনিতে দূর্নীতি, ঘুষ বাণিজ্য, শিক্ষাখাতে ব্যাপক অনিয়ম, গুম, খুন, বিনা বিচারে হত্যা, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এই বিষয়গুলো তুলে ধরেন। এবং ভোটারদের কাছে ধানের শীষে ভোট প্রার্থনা করেন।

এর আগে তিনি রাজনগর উপজেলার টেংরাবাজার, কাচারীবাজার এলাকায় গণসংযোগ ও নির্বাচনী সভা করেন। সকালে তিনি মৌলভীবাজার পৌর শহরে গণসংযোগ করেন।

loading...