মৌলভীবাজার-৩ আসনে সংসদ সদস্য নেছার আহমদকে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা

জানুয়ারী ২, ২০১৯, ৯:৩৭ পূর্বাহ্ণ 👉 এই সংবাদটি ৫৬ বার পড়া হয়েছে

Loading...

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার-৩ আসনে বেসরকারি ভাবে নির্বাচিত সংসদ সদস্য নেছার আহমদকে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানায় দলের নেতাকর্মী ও বিভিন্ন সংগঠন।
মঙ্গলবার ১ জানুয়ারী বিকেলে মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের শেরপুর বাজারে সংবর্ধনা প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র ফজলুর রহমান, কাউন্সিলর মগনু মিয়া, খলিলপুর ইউপি চেয়ারম্যান অরবিন্দ পোদ্দার বাচ্চু, নিখিল দাস, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আহমদ উল্লাহ, সহ-সভাপতি ওলিউর রহমান, উৎপল ভৌমিক, সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রাজ আহমদ, মনফর আলী, ইউপি সদস্য তাহির উদ্দিন, নজমুল ইসলাম, মসুদ রানা, সাইদুর রহমান, হায়দার আলী, উজ্বল মিয়া সহ প্রমুখ।
খলিলপুর ইউনিয়ন আওয়ামিলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সকল অঙ্গ সংগঠনের পক্ষ থেকে নব নির্বাচিত সংসদ সদস্যকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
মঙ্গলবার রাতে সেন্ট্রাল রোডস্থ তার প্রধান নির্বাচনী কার্যালয়ে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানানো হয়।
এ ছাড়াও সদর উপজেলার গুজারাইস্থ নিজ বাড়িতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান দলীয় নেতাকর্মী ও বিভিন্ন সংগঠন। এসময় এখানে হাজার হাজার নেতাকর্মী উপস্থিত হন।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি