পুলিশের আইজি ব্যাজ পাচ্ছেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার ইউসুফ

ফেব্রুয়ারী ৪, ২০১৯, ১:১৫ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ১৩৪ বার পড়া হয়েছে

Loading...

কুলাউড়া প্রতিনিধি: ভালো কাজের স্বীকৃতি হিসেবে এবার সারা দেশে ৫০১ জন পুলিশ কর্মকর্তা ও সদস্য পাচ্ছেন পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার ‘আইজিপি এক্সেমপ্লারি গুড সার্ভিস ব্যাজ’। এই তালিকায় এ গ্রেডে স্থান পেয়েছেন মৌলভীবাজার জেলা অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) মো. আবু ইউসুফ। ৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য পুলিশ সপ্তাহে মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এই পুরস্কার তুলে দেবেন।

পুলিশ সদর দফতরের ইন্টেলিজেন্স অ্যান্ড স্পেশাল অ্যাফেয়ার্স বিভাগের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত এক আদেশে পদকপ্রাপ্তদের নামের তালিকা জানানো হয়েছে। পদকের জন্য নির্বাচিতদের আগামী ৪ ফেব্রুয়ারি রাজারবাগ পুলিশ গ্রাউন্ডে উপস্থিত হয়ে রিপোর্ট করতে বলা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ২০১৮ সালে সারা দেশের আইনশৃঙ্খলা রক্ষা, জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কর্মকা-, মামলার রহস্য উদঘাটন, জনমুখী পুলিশিং, সরকারি ও ব্যক্তিগত কাজের মাধ্যমে পুলিশ বাহিনীর ভাবমূর্তি বাড়ানোসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে অবদানের ভিত্তিতে আইজি ব্যাজ পদকের জন্য যোগ্য কর্মকর্তা ও সদ্যস্যদের নির্বাচিত করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মৌলভীবাজার জেলা অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) মো. আবু ইউসুফ বলেন, এই স্বীকৃতি পাওয়ায় মাননীয় প্রধান মন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজি স্যারসহ সংশ্লিষ্ঠ সকলকে ধন্যবাদ জানাই। আমার কর্মস্থল মৌলভীবাজার জেলার কুলাউড়া, বড়লেখা ও জুড়ি উপজেলা থানা পুলিশের সকল কর্মকর্তা ও কর্মচারীসহ সাধারণ সকলের সহযোগীয়তায় আমি এই স্বীকৃতি পেয়েছি বলে মনে করি।

loading...