ইউটিউব থেকে অবমননাকর চলচ্চিত্রটি মুছতে অভিনেত্রীর আহ্বান

সেপ্টেম্বর ২১, ২০১২, ১০:৩৩ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৩৫ বার পড়া হয়েছে

Loading...

মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে অবমাননা করে নির্মিত কুখ্যাত চলচ্চিত্রটি গুগলের ভিডিও শেয়ারিং সাইট ইউটিউব থেকে বাদ দেয়ার জন্য আদালতের কাছে আহ্বান জানিয়েছেন খোদ এটির অভিনেত্রী সিনডি লি গার্সিয়া। বুধবার যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসের একটি আদালতে তিনি এই বিষয়ে নিজের মতামত তুলে ধরেন।

 চলচ্চিত্রটির নির্মাতা নিকোলা ভাসিলি নিকোলা তোকে প্রতারণা করে ‘ইনোসেন্স অব মুসলিম’ নামে এই ঘৃণ্য ছবিতে অভিনয় করিয়েছেন বলেও অভিযোগ করেছেন তিনি। এছাড়া তার এই ছবিতে অভিনয়ের ফলে মুসলমানদের ধর্মীয় অনুভুতিতে আঘাত লাগায় তিনি সবার কাছে মাও প্রার্থনা করেছেন।

এই চলচ্চিত্রটি নিয়ে ইতিমধ্যে বিশ্বজুড়ে মুসলিম সম্প্রদায়ের মধ্যে তীব্র ক্ষোভ ও সহিংস পরিস্থিতির সৃষ্টি হয়েছে। ঘৃণ্য এই চলচ্চিত্রটি দৃষ্টিগোচর হওয়ার পর থেকেই এটি নির্মাণের পেছনে জড়িত ইসরায়েলি বংশোদ্ভূত আমেরিকান পরিচালক নাকোলা ভাসিলি নাকোলা আত্মগোপনে আছেন।

ছবিটিতে অভিনয়ের বিষয়ে সিনডি লি জানিয়েছেন, ভাসিলি যখন তাকে এর পাণ্ডুলিপিটি দিয়েছিল তখন এটির মধ্যে কোথাও মহানবীর নাম কিংবা কোনো ধর্ম সম্পর্কে রেফারেন্স ছিল না। ছবিটির ভিডিও ইউটিউবে ছড়িয়ে পড়ার পর থেকেই তিনি হত্যার হুমকি পাচ্ছেন বলেও দাবি করেন।

মার্কিন অভিনেত্রী সিনডি লি গার্সিয়া এই চলচ্চিত্রটিতে মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর মেয়ে ফাতেমা’র চরিত্রে অভিনয় করেছেন।

সূত্র: বিবিসি

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি