বৃটেনের কার্ডিফে উপনির্বাচনে বাঙ্গালী প্রার্থী ড: বাবলিন মল্লিকের নির্বাচনী ক্যাম্পেইন

নভেম্বর ১৬, ২০১২, ১:১২ পূর্বাহ্ণ 👉 এই সংবাদটি ৪২ বার পড়া হয়েছে

Loading...

কার্ডিফ প্রতিনিধিঃ
বৃটেনের কার্ডিফের উপনির্বাচনে লিবারেল ডেমোক্রেটস এর প্রার্থী বাঙ্গালী নারী ড: বাবলিন মল্লিকের ক্যাম্পেইন এগিয়ে চলছে। বাঙ্গালী কমিউনিটি নেতৃবৃন্দও বাবলিনের পে ঐক্যবদ্ধভাবে মাঠে নেমেছেন। চলছে ঘরেঘরে ক্যাম্পেইন, মতবিনিময় সভা, ভোট প্রার্থনা।
লিবডেমের লিডার থেকে শুরু করে উপ-প্রধানমন্ত্রী বিজন্যাস সেক্রেটারী, ল’মিনিস্টার হুইপসহ অন্যান্য এমপিরাও ড: বাবলিনের জন্য কার্ডিফ সফর করে নির্বাচনী প্রচারনায় অংশ নিয়েছেন। গত১১ই নভেম্বর লিবারেল ডেমোক্রেটস পার্টির প্রেসিডেন্ট টিম ফারন এমপি বাবলিনের জন্য কার্ডিফে এসে ভোটারদের ঘরে ঘরে ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ এবং ভোটারদের সাথে মতবিনিময় করেছেন।
লিবডেম পার্টির প্রেডিডেন্ট টিম ফারন এমপি’র সাথে ড: বাবলিন মল্লিক, সাংবাদিক ও কমিউনিটি লিডার মনসুর আহমদ মকিসসহ লিবডেমের অন্যান্য নেতৃবৃন্দও ক্যাম্পেইনে অংশ নেন।
এদিকে লিবারের ডেমোক্রেটস (লিবডেম) ডেপুটি লিডার সায়মন হিউজ এমপি গত ৮ই নভেম্বর বৃটিশ পার্লামেন্টের কার্ডিফের উপনির্বাচনে লিবডেম প্রার্থী বাঙ্গালী মেধাবী নারী ড: বাবলিন মল্লিকের ক্যাম্পেইনের অংশ হিসাবে ফান্ড রাইজিং, ডিনার পার্টি ও দলের নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হয়ে ড: বাবলিনের পে কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন ড: বাবলিন একজন যোগ্য প্রার্থী হওয়ায় ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।
ডিনার পার্টিতে এমপি প্রার্থী ড: বাবলিন মল্লিক ছাড়াও বৃটিশ সরকার দলীয় হুইপ জেনি উইলেট এমপি, বৃটেনে সফররত মৌলভীবাজার চেম্বার অব কমার্সের সাবেক ভাইস প্রেডিডেন্ট বিশিষ্ট রাজনীতিবিদ মুহিবুর রহমান তরফদার, দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক ও ডেইলি সিলেটের সম্পাদক মন্ডলীর সভাপতি কমিউনিটি লিডার মনসুর আহমদ মকিস, কাউন্সিলার নাইজেল হাওলসসহ লিবডেমের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও পরদিন লিবডেম ডেপুটি লিডার সায়মন হিউজ এমপি বাবলিনের পে ভোটারদের ঘরে ঘরে লিফলেটও বিতরণ করেন।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি