আজ রাতের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হতে পারে সিলেট মহানগর ছাত্রলীগের।

জুলাই ৩০, ২০১৭, ৪:৫৮ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ১০১ বার পড়া হয়েছে

Loading...

স্টাফ রিপোর্টারঃ ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, নীতি, আদর্শ আর ঐতিহ্যে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ।

২০১৫ সালের ২৬ জুলাই বর্তমান কমিটি দায়িত্ব নেওয়ার পর বর্তমান কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন সংগঠন কে গতিশীল করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়, মহানগর ও জেলায় চলছে সম্মেলন এবং অনুমোদন করছেন পূর্নাঙ্গ কমিটি।

সংগঠনকে গতিশীল ও আরো শক্তিশালী করতে এবার পূর্নাঙ্গ কমিটির অনুমোদন করতে যাচ্ছেন সিলেট মহানগর ছাত্রলীগের কমিটি। ইতিমধ্যে মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান ও সাধারন সম্পাদক আব্দুল আলীম তুষার পূর্ণাঙ্গ কমিটির খসড়া নিয়ে কেন্দ্রে অবস্থান করছেন।

এ সম্পর্কে মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান ও সাধারন সম্পাদক আব্দুল আলীম তুষার এর  সাথে মুঠোফোনে যোগাযোগ করলে জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতেগড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সিলেট মহানগর শাখাকে গতিশীল করতে আমরা কাজ করে যাচ্ছি। তাই আরো শক্তিশালী করার জন্য পূর্নাঙ্গ কমিটি প্রয়োজন, তাই দলের জন্য নিবেদিত প্রান ও ত্যাগীদের মুল্যায়ন করেই আমরা কমিটিকে সাজিয়েছি। অনুমোদনের অপেক্ষায় আছি, খুব শিগগির জানতে পারবেন।

loading...