জুড়ীতে জুয়ার আসরে বাঁধা দেয়ায় পুলিশের উপর হামলা আটক ৭ : সড়ক অবরোধ

জানুয়ারী ২৩, ২০১৮, ১১:৩৯ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ১,৪২১ বার পড়া হয়েছে

জুড়ী প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ীতে জুয়ার আসর ভেঙ্গে দেয়ায় পুলিশের উপর হামলা চালিয়ে গাড়ী ভাঙচুর করা হয় ও দুই পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫জন ও সন্দেহ জনক ২জনসহ ৭জনকে পুলিশ আটক করে। এদের মধ্যে ২জন পরিবহন শ্রমিক থাকায় শ্রমিকরা সড়ক অবরোধ করে। ঘটনাটি সোমবার রাত ১০টায় ও মঙ্গলবার সকাল ১১টায় ঘটেছে।
পুলিশ, পরিবহন শ্রমিক ও স্থানীয় সূত্রে জানা যায়, সরস্বতী পূজা উপলক্ষে সোমবার রাতে উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের খাগটেকা প্রাথমিক বিদ্যালয় এলাকায় জুয়ার আসর বসানো হয়। খবর পেয়ে জুড়ী থানা পুলিশের টহল দল সেখানে উপস্থিত হয়ে জুয়ার আসর ভেঙ্গে দেয়। এতে জুয়াড়ীরা ক্ষিপ্ত হয়ে পুলিশের উপর হামলা চালায়। তাদের ইট পাটকেল নিক্ষেপে পুলিশের ব্যবহৃত মাইক্রোবাসের গ্লাস ভেঙ্গে যায় এবং দুই পুলিশ সদস্য আহত হন। খবর পেয়ে জুড়ী থানার অফিসার ইনচার্জ অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং ৫জনকে আটক করেন। সেখান থেকে ফেরার সময় পশ্চিম জুড়ী স্বাস্থ্য কেন্দ্রের নিকট থেকে মোটরসাইকেল সহ সন্দেহ জনক দুই জনকে আটক করা হয়। পরিবহন শ্রমিকদের দাবী উক্ত দুই সাইকেল আরোহী হারুনুর রশীদ বাবু ও বিধান দাস পরিবহন শ্রমিক। এরা বিয়ে বাড়ী থেকে ফেরার পথে পুলিশ তাদের আটক করে। এদের মুক্তির দাবীতে মঙ্গলবার সকাল ১১টায় পরিবহন শ্রমিকরা জুড়ী বাস ষ্ট্যান্ডে গাড়ী দিয়ে বেরিকেড সৃষ্টি করে সড়ক অবরোধ করে। পরে অফিসার ইনচার্জ জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শফিক আহমদ, বাস মালিক সমিতির সভাপতি মইন উদ্দিন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ শ্রমিকদের সাথে বৈঠকের পর শ্রমিকরা অবরোধ তুলে নেয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জুড়ী থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন বলেন, বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
%d bloggers like this: