শ্রীমঙ্গলে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে উৎসর্গর শিক্ষা উপকরণ বিতরণ

জানুয়ারী ৩০, ২০১৮, ১১:৩৬ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ১৬০ বার পড়া হয়েছে

Loading...

সৈয়দ ছায়েদ আহমদ: শ্রীমঙ্গলে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রীমঙ্গল উপজেলার ৫ টি প্রাথমিক বিদ্যালয়ের ১০ জন করে ৫০জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। উৎসর্গ সামাজিক সংঠনের প্রজেক্ট শিক্ষার আলো ২০১৮ এর আয়োজনে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ স¤পাদক এম ইদ্রিস আলী।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সচিব ডা.মো. একরামুল কবীর, শ্রীমঙ্গল কিন্ডারগার্টেন শিক্ষক সমিতির সাধারণ স¤পাদক কাজী আছমা খাতুন, দৈনিক ইত্তেফাকের শ্রীমঙ্গল প্রতিনিধি অনুজ কান্তি দাশ প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উৎসর্গ সংগঠনের সভাপতি মো.মহসিন আহমেদ এবং সঞ্চালক ছিলেন দৈনিক খোলা কাগজের শ্রীমঙ্গল প্রতিনিধি তোফায়েল পাপ্পু। অনুষ্ঠানে ৫০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ খাতা, কলম, পেন্সিল, কাটার, ইরেজার ইত্যাদি বিতরণ করা হয়।

loading...