মৌলভীবাজারে পক্ষাঘাত গ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র নির্মাণে ৩ প্রবাসীর জমির দলিল হস্থান্তর

ফেব্রুয়ারী ১, ২০১৮, ৫:১৩ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৭৩ বার পড়া হয়েছে

মৌলভীবাজার সংবাদদাতা: মৌলভীবাজারের মোকামবাজার এলাকায় পক্ষাঘাত গ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র ( সি আর পি) ভবনের জন্য জমি দিলেন প্রবাসী দুই ভাই আফসারুল হক ও আতিকুল হক এবং পুরাতন হাসপাতাল সড়কের বিলডিংসহ জমি হস্তস্থার করেন প্রকৌশলী সৈয়দ আব্দুল গফ্ফার।
গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কনফারেন্স রুমে জেলা প্রশাসনের আয়োজনে সি আর পি প্রতিষ্ঠাতা ডাঃ ভ্যালরী এন ট্রেইলস এর সাথে মৌলভীবাজার জেলায় স্থায়ীভাবে পক্ষাঘাত গ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র ( সি আর পি) সেন্টার স্থাপন উপলক্ষে মতবিনিময় সভায় এ জমির দলিল হস্তাস্থর করে তারা।
জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসীন এমপি। জেলা শিশু বিষায়ক কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন মাসুদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সি আর পি প্রতিষ্ঠাতা ডাঃ ভ্যালরী এন ট্রেইলর, জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযুদ্ধা আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান। এসময়
প্রজেক্টরের সাধ্যেমে সি আর পি বিভিন্ন কর্মকান্ড প্রদর্শন করেন মেজর জেনারেল (অব:) শফিকুল ইসলাম। মতবিনিময় সভায় জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
মতবিনিসয় সভার পরে মোকামবাজার এলাকায় পক্ষাঘাত গ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র ( সি আর পি) ভবনের জন্য জমির দলিল হস্থান্তর করেন প্রবাসী দুই ভাই আফসারুল হক ও আতিকুল হক। এদিকে শহরের পুরাতন হাসপাতাল সড়কের বিলডিংসহ জমি হস্তান্থর করেন প্রকৌশলী সৈয়দ আব্দুল গফ্ফার।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি