প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনায় প্রাণহানি রোধে মৌলভীবাজারে মানববন্ধন ও প্রতিবাদ

ফেব্রুয়ারী ৭, ২০১৮, ৭:৫২ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৯৪ বার পড়া হয়েছে

Loading...

মৌলভীবাজার সংবাদদাতা: প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনায় প্রাণহানির প্রতিবাদে এবং গাড়ি চালকদের প্রশিক্ষণের মাধ্যেমে প্রাণহানি রোধের দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সড়ক দুর্ঘটনা প্রতিরোধ মঞ্চ, মৌলভীবাজার এর উদ্যোগে মঙ্গলবার সকাল ১১টায় মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। সড়ক দুর্ঘটনায় নিহত রাফাতের বাবা আব্দুল মুমিন চৌধুরীর সভাপতিত্বে ও আশফাক আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মিজবাহুউর রহমান, জেলা জাতীয় পাটি নেতা সৈয়দ সাহাবুউদ্দিন আহমদ, সাবেক চেম্বার এন্ড কমার্স সভাপতি ডা: আব্দুল আহাদ, সাংস্কৃতিক বাত্তিত্ব মো: আব্দুল মতিন প্রমুখ। এসময়
রাফাতের স্বজন, বন্ধু ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী. রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পরিবেশবাদী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন চালককে দূর্ঘটনা পরবর্তী সকল দ্বায়িত্ব নিয়ে গাড়ী চালনা করলে সড়ক দূর্ঘটনায় অকালে প্রাণ ঝরা অনেকটা কমে আসবে। এ ছাড়াও পেশাদার চালকদের বেপরোয়া গতিতে গাড়ি চালনা বন্ধ করে নির্দিষ্ট গতিতে গাড়ি চালনা সহ আইন ও নীতিমালার মধ্যে নিয়ে আসার দাবী করেন। পরে জেলা প্রশাসক বরাবরে একটি স্বারক লিপি প্রদান করা হয়।
সম্প্রতি মৌলভীবাজার থেকে শ্রীমঙ্গল যাবার পথে কালাপুর নামকস্থানে একটি দ্রুতগ্রামী ট্রাক ও সিএনজির সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা রাফাত গুরুত্বর আহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি