বিএনপির নেতাকর্মীদের হামলায় শ্রীমঙ্গল থানার ওসিসহ দুই পুলিশ সদস্য আহতের ঘটনায় ২৫ জনের নামে মামলা অজ্ঞাত ৩০

ফেব্রুয়ারী ৭, ২০১৮, ৭:৫৫ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ২০৮ বার পড়া হয়েছে

মৌলভীবাজার সংবাদদাতা: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষে ঘটনায় ওসিসহ ২জন পুলিশ সদস্য আহতের ঘটনায় পুলিশ একটি মামলা দায়ের করেছে। সোমবার রাতে শ্রীমঙ্গল থানার এসআই মো জাকারিয়া বাদী হয়ে বিএনপি নেতা হাজী মুজিবুর রহমান চৌধুরী ওরফে স্বর্ণ মুজিব কে প্রধান আসামী করে ২৫ জনের নামউল্লেখ করে এবং এতে ২৫/৩০ জনকে অজ্ঞাত আসামী করে এই মামলা দায়ের করা।
পুলিশ জানায়, সোমবার দুপুরে হাজী মুজিবুর রহমান চৌধুরী ওরফে স্বর্ণ মুজিব এর নেতৃত্বে দেশীয় অন্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হবিগঞ্জ রোড থেকে একটি মিছিল শ্রীমঙ্গল চৌমুনার দিকে এগিয়ে আসলে এসময় স্টেশন রোড থেকে একটি পিকাআপ ভ্যান মিছিলটি অতিক্রম করে হবিগঞ্জ রোড যেতে চাইলে মিছিল থেকে বিএনপির নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে গাড়ীর গ্লাস ভেঙ্গে ফেলে। পুলিশ এসময় তাদের বাধা প্রদান করে তারা আরো মারমুখি হয়ে এক পর্যায়ে তারা পুলিশের উপর হামলা চালায়। এ সময় শ্রীমঙ্গল থানার ওসি কেএম নজরুল ইসলাম ও ও কনষ্টেবল মোজাহিদ আহত হয়। ঘটনাস্থল থেকে ৭ বিএনপি নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন মৌলভীবাজার জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মো. তাজ উদ্দীন, মৌলভীবাজার জেলা বিএনপি’র সহসভাপতি নূরে আলম সিদ্দিকী, শ্রীমঙ্গল উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মো. আজির উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. আইয়ুবুর রহমান, ছাত্রনেতা আব্দুল কাদির, আব্দুল আলী ও সেজিম আহমদ।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
%d bloggers like this: