অবশেষে অনশন ভাঙ্গলেন বিএনপি নেতা আবেদ রাজা

ফেব্রুয়ারী ১৯, ২০১৮, ১১:৫৩ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ১২১ বার পড়া হয়েছে

Loading...

কুলাউড়া প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ায় ৪দফা দাবিতে ৬দিন ধরে অনশনরত বিএনপি নেতা অ্যাডভোকেট এএনএম আবেদ রাজার অনশন ভাঙ্গালেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এম নাসের  রহমান। ১৮ ফেব্রুয়ারী রোববার বিকেল সাড়ে ৪টায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের নির্দেশে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনশনরত জেলা বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট আবেদ রাজাকে জুস পান করিয়ে অনশন ভাঙ্গালেন এম নাসের  রহমান।
এম নাসের  রহমান বলেন, দলের মহাসচিব মির্জা  ফখরুলের নির্দেশে আমি এখানে এসেছি। মহাসচিব মোবাইলে আবেদ রাজাকে  অনশ ভাঙ্গার নির্দেশ দেন। এখন আমি জুস পান করিয়ে উনার অনশন শেষ করেছি।
এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি  আব্দুল  মুকিত, আশিক মোশাররফ, সহ সাধারণ সম্পাদক হেলু মিয়া, জেলা বিএনপির সাংগঠনিক বকশী মিসবাউর রহমান, উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন আহমদ জুনেদ প্রমুখ।
প্রসঙ্গত, গত ১২ ফেব্রুয়ারি দুপুর ২টা থেকে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও দলীয় নেতাকর্মীদের মুক্তি এবং পুলিশী হয়রানী বন্ধসহ বিভিন্ন দাবিতে কুলাউড়া স্বাধীনতা সৌধে একা আমরণ শুরু করেন আবেদ রাজা। ওই দিন রাতে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানেও তিনি ৬দিন ধরে অনশন চালিয়ে আসছিলেন।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি