শ্রীমঙ্গলে সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত

মার্চ ৩, ২০১৮, ৮:৩৯ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৫৮ বার পড়া হয়েছে

সৈয়দ ছায়েদ আহমদ: মৌলভীবাজার-৪ আসনের (শ্রীমঙ্গল-কমলগঞ্জ নির্বাচনী এলাকার) টানা পাঁচবারের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ এমপি জাতীয় সংসদের সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মত তাঁর নির্বাচনী এলাকায় আসলে দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হন। তাছাড়া মুছাই থেকে উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি কে শ্রীমঙ্গল নিয়ে আসার পথে রাস্তার দুপাশে দাঁড়িয়ে স্থানীয় শত শত দলীয় নেতাকর্মী ও জনতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে তাকে স্বাগত জানান।
উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ গতকাল শুক্রবার ভোরে তিনি ঢাকার উত্তরার বাসা থেকে সড়কপথে রওনা হন। সকাল ১১টায় তিনি ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের শ্রীমঙ্গল উপজেলার প্রবেশমূখ মুছাই নামক স্থানে পৌঁছালে সেখানে তাকে তিন শতাধিক গাড়ি বহর নিয়ে মোটর শোভাযাত্রাসহকারে উপজেলা ও পৌর যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগ ও স্থানীয় আওয়ামীলীগের হাজারো নেতা কর্মী রিসিভ করেন। সেখানে তাকে ফুল দিয়ে বরণ করার পর মোটর শোভাযাত্রাসহকারে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ,ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে তিনি শ্রীমঙ্গল চৌমুহনায় এক গণসম্বর্ধনা অনুষ্টানে উপস্থিত হন। সেখানে শ্রীমঙ্গল ও কমলগঞ্জের নেতাকর্মীরা ফুলের তোড়া দিয়ে তাকে বরণ করেন ।
গণসম্বর্ধনা অনুষ্ঠানে উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ এমপি বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন- ‘ আজকের এই যে উপচেপরা মানুষের ভালবাসা সেটা ওজন দিয়ে মাপা যাবে না’। জননেত্রী শেখ হাসিনা তাঁর সরকারের জবাবদিহিতায় বিশ্বাসী। তিনি হলেন মানবতার মা। তার আন্তরিক ¯েœহ মমতায় তিনি আমার নির্বাচনী এলাকার জনগনের প্রতি সম্মান দেখিয়ে আমাকে এ গুরু দায়িত্ব দিয়েছেন। এসময় তিনি দলীয় নেতাকর্মী ও নির্বাচনী এলাকার জনগনের প্রতি ভালবাসা ও শ্রদ্ধা জানিয়ে বলেন’ শ্রীমঙ্গল-কমলগঞ্জবাসীর যেসকল অসমাপ্ত কাজ রয়েছে সেসমস্ত কাজ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা’র নেতৃত্বে আগামীতে সম্পন্ন করার অঙ্গীকার ব্যক্ত করেন। এবং তাঁর বর্নাঢ্য রাজনৈতিক জীবন জনপ্রতিনিধি হিসেবে সেবা করার সুযোগ তৈরী করে দেয়ার জন্য সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর পরিবারের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এসময় উপস্থিত ছিলেন- কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম মোছাদ্দিক আহমেদ মানিক,কমলগঞ্জ পৌরসভার মেয়র মো.জুয়েল আহমদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, আছলম ইকবাল মিলন, সাংগঠনিক সম্পাদক কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, প্রভাষক হারুনুর রশিদ ভুঁইয়া, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, পতনউষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, ইসলামপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, আদমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাব্বির আহমদ ভুঁইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সায়েক আহমেদ, আব্দুল মালিক বাবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত,শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ মান্নান,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব, আওয়ামীলী নেতা একরাম হোসেন চৌধুরী, ফনীভূষণ চক্রবর্তী, শ্রীমঙ্গল ইউনিয়ন চেয়ারম্যান ভানুলাল রায়,কালাপুর ইউনিয়ন চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল, সি›ঁদুর খান ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল হেলাল, সাতগাঁও ইউনিয়ন চেয়ারম্যান মিলন শীল,রাজঘাট ইউনিয়ন চেয়ারম্যান বিজয় বোনার্জি, কালীঘাট ইউনিয়ন চেয়াম্যান প্রানেশ গোয়ালা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো.ছালিক আহমেদ, সনিয়র সহ সভাপতি শহীদুর রহমান শহীদ, সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা, পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন, সম্পাদক সালেহ আহমেদ চৌধুরী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.আবেদ হোসেন, শ্রমিকলীগের নেতা নরু মিয়া,শাহাজান মিয়া, ময়না মিয়া,ইকবাল হোসেনসহ শ্রেণীপেশার গন্যমান্য ব্যক্তিবর্গ।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
%d bloggers like this: