শ্রীমঙ্গলে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মার্চ ২০, ২০১৮, ৩:১৪ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৪০ বার পড়া হয়েছে

শ্রীমঙ্গল প্রতিনিধি: দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকা ৯ম বছরে পদার্পণ করায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিপুল রঞ্জন চৌধুরী ও মহরম খাঁন মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভার পূর্বে নেপালের কাঠমুন্ডুতে বিমান দূর্ঘনায় নিহতদের স্বরনে শোক প্রকাশ করে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী এবং সাধারণ স¤পাদক এম ইদ্রিস আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জ এর সার্কেল অফিসার আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম, বলাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যাপক অপিনশ আচার্য। অনুষ্ঠানে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী, বর্তমান সিনিয়র সহ-সভাপতি ইসমাইল মাহমুদ, কোষধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন আহম্মদ, সপ্তাহিক শ্রীমঙ্গল বার্তা সস্পাদক মমিনুল হোসেন সোয়েল, প্রেসক্লাব সদস্য আতাউর রহমান কাজল, অনুজ কান্তি দাস, সহযোগী সদস্য আনোয়ার হোসেন জসিম প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্্রনিক মিডিয়ার সাংবাদিকরা বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
%d bloggers like this: