কমলগঞ্জের দেবীপুরে শতভূজা বাসন্তী পূজা ও মেলা চলছে

মার্চ ২৫, ২০১৮, ৭:১৩ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৪৬ বার পড়া হয়েছে

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনউষার উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (২৪ মার্চ) সকাল ১০টা থেকে  শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে  বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত নির্বাচনে অভিভাবক পদে  (পুরুষ) পদে মোট ৮ জন, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ২জন প্রার্থী অংশগ্রহণ করেন। তাদের মধ্যে পুরুষ অভিভাবক পদে বিজয়ীরা হলেন- মো: আতিকুর রহমান চৌধুরী কামরান (৪৭৮ ভোট), মো: আনোয়ার খান (৪৩৩ ভোট), মো: হেলাল খান (৩৭০ ভোট) ও মো:  আব্বাস আলী রাজা (৩৪৭ ভোট) এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে মোছা: শেফা বেগম (৪০৬ ভোট) ।
নির্বাচনে মোট ভোটার ছিলেন ১১২৮ জন।   এর মধ্যে ৯৫০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।  অপ্রীতির ঘটনা এড়াতে পুলিশ ও আইন শৃংখলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়। নির্বাচনে  প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুন্নাহার পারভিন।
পতনউষার উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়েজ আহমদ অত্যন্ত শান্তিপূর্ণ ও সুষ্ঠভাবে  নির্বাচন সম্পন্ন হওয়ায় ভোটার ও এলাকাবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
%d bloggers like this: