জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

এপ্রিল ২৪, ২০১৮, ৮:৩১ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৮১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:  “খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথা ভাবুন” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে মৌলভীবাজারে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০১৮ পালিত হয়েছে। শনিবার সারা দেশে ন্যায় (২৩-২৯) জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বর্নাঢ্য র‌্যালীর আয়োজন করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। জাতীয় পুষ্টি সপ্তাহ পালন উপলক্ষে সিভিল সার্জন অফিস ও জেলা প্রশাসন ব্যাপক কর্মসূচী গ্রহণ করে। কর্মসূচীর মধ্যে ছিল র‌্যালী আলোচনা সভা, সেমিনার লিফলেট বিতরণ ইত্যাদি।

এ উপলক্ষ্যে সোমবার সকাল সাড়ে ৯টায় জেলা  প্রশাসক মোঃ তোফায়েল ইসলামের নেতৃত্বে সিভিল সার্জন অফিস সম্মুখ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। জেলা প্রশাসনের কর্মকর্তা, স্বাস্থ্য বিভাগীয় কর্মকর্তা নার্স ,ব্যাবসায়ী, শিক্ষাবিদ, ছাত্র শিক্ষক আইনজীবিসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে সিভিল সার্জন অফিসের উদ্যোগে ইপিআই ভবনে সিভিল সার্জন ডা. আবু জাহের এর সভাপতিত্বে এবং সিনিয়র স্বাস্থ্য কর্মকর্তা মো. নাসির এর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো.তোফায়েল ইসলাম। বক্তব্য  রাখেন ২৫০শর্স্যা হাসপাতালে তত্ববধায়ক ডা.পার্থ সারর্থী কানুগো,আরএম,ও ডা.পলাশ রায়,ডা.বিবেন্দু ভৌমিক  প্রমূখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
%d bloggers like this: