সিলেটে কামরানের গণ সংযোগে ছাত্রলীগ সেক্রেটারি জাকির

জুলাই ১৫, ২০১৮, ৩:৫৬ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ১০১ বার পড়া হয়েছে

সিলেট প্রতিনিধি: আসন্ন সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের গণ সংযোগে অংশ নিয়েছেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। বৃহস্পতিবার (১২ জুলাই) সকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে তিনি এ গণ সংযোগে অংশ নেন। এ সময় বেশ কিছু ছাত্রলীগ কর্মীও তাঁর সাথে ছিলেন।

আম্বরখানা থেকে শুরু হয় চৌহাট্টা পর্যন্ত এ গণ সংযোগে বিভিন্ন পথচারী, ব্যবসায়ী, সুশীল সমাজ ও রাজনৈতিক ব্যক্তিবর্গের সাথে কুশল বিনিময় করেন কামরান। কামরানের এই গণ সংযোগে ছাত্রলীগ সেক্রেটারি জাকিরের অংশ গ্রহণের মধ্য দিয়ে স্থানীয় ছাত্রলীগে ব্যাপক উৎসাহ উদ্দিপনা লক্ষ করা গেছে।

গণ সংযোগে জাকির হোসাইন বলেন, আমরা ছাত্রসমাজের প্রতিনিধিত্ব করি তাই ছাত্রলীগের প্রচারণার মূল লক্ষ্য ছিলো তরুণদের কাছে নৌকার জন্য ভোট চাওয়া। সিলেট সিটি নির্বাচনে আমরা শেখ হাসিনার নৌকার জন্য ভোট চেয়েছি। আমরা বিজয়ী হব ইনশাল্লাহ।

জাকির বলেন, জনগণকে সেবা দেওয়াই আমাদের মূল লক্ষ্য। সিলেট সিটি করপোরেশনকে জনমুখী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা হবে। আমরা নির্বাচিত হলে জনগণের সুবিধার কথা মাথায় রেখে কাজ করব। আগামী ৩০ জুলাই নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
%d bloggers like this: