সাংবাদিক ফরহাদের উপর হামলার প্রতিবাদে রাজনগরে সাংবাদিকদের প্রতিকি অনশন কর্মসূচি পালন

নভেম্বর ২৮, ২০১৮, ৫:৫২ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ১৭ বার পড়া হয়েছে

রাজনগর প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফরহাদ হোসেনের উপর হামলার প্রতিবাদে ২৭ নভেম্বর মঙ্গলবার রাজনগরের সাংবাদিকরা প্রতিকি অনশন কর্মসূচি পালন করেছেন। রাজনগর প্রেসক্লাবের ৩দিনের প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে ২য় দিন এই প্রতিকি অনশন কর্মসূচি পালন করা হয়।

রাজনগর প্রেসক্লাব সূত্রে জানাযায়, দৈনিক যায়যায়দিন ও সিলেটের দৈনিক উত্তরপূর্ব পত্রিকার রাজনগর প্রতিনিধি রাজনগর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফরহাদ হোসেনর উপর হামলার প্রতিবাদে  মঙ্গলবার সাংবাদিকরা প্রতিকি অনশন কর্মসূচি পালন করেছেন। উপজেলা গেইটের সামনে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত এই কর্মসূচি পালন করা হয়। রাজনগর প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেলের সঞ্চালনায় প্রতিকি অনশন কর্মসূচিতে অংশ নেন রাজনগর প্রেসক্লাবের উপদেষ্টা ফারুক বখত,  প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, রাজনগর প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল আজিজ, সিনিয়র সদস্য শংকর দুলাল দেব, বাংলাদেশ প্রতিদিনের মৌলভীবাজার জেলা প্রতিনিধি সৈয়দ বয়তুল আলী, রাজনগর প্রেসক্লাবের সদস্য সৈয়দ ফুয়াদ হোসেন, আহমদউর রহমান ইমরান , কামরুল আহমদ, মুবিন খান ও সাইদুল ইসলাম  প্রমুখ।

প্রতিকি অনশনে সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করে বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি ফরহাদ হোসেনের উপর হামলাকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাদের গ্রেফতার করছে না। বক্তারা  দ্রুত ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান। এদিকে আজ উক্ত হামলার প্রতিবাদে প্রেসক্লাবের ডাকে ৩য় দিনের কর্মসূচি হিসেবে উপজেলা পরিষদ চত্বরে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হবে বলে জানানো হয়। উক্ত মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন শ্রেণি  পেশার মানুষকে অংশগ্রহণের আহ্বান জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর রোববার  রাতে সংবাদ প্রকাশের জের ধরে  ফরহাদ হোসেনের উপর সন্ত্রাসীরা হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। এঘটনায় রাজনগর থানায় ৩জনের নামোল্লেখসহ ৮জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়।

রাজনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক জানান, ঘটনার সাথে সাথে মামলা নেয়া হয়েছে এবং আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি