মৌলভীবাজার-৪ আসনে মনোনয়নপত্র দাখিল করলেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি

নভেম্বর ২৮, ২০১৮, ৬:৪১ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৩৪ বার পড়া হয়েছে

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) নির্বাচনী আসনে ৬ষ্টবারের মতো আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নপত্র দাখিল করেছেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি। বুধবার (২৮ নভেম্বর) বিকাল পৌনে ৪টায় কমলগঞ্জ উপজেলা পরিষদে সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উৎসবমুখর পরিবেশে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।
মনোনয়নপত্র দাখিল করার পর উপজেলা পরিষদ চত্বরে অপেক্ষমান দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত সভায় উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি বলেন, প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা আমাকে ৬ষ্টবারের মতো শ্রীমঙ্গল-কমলগঞ্জ তথা মৌলভীবাজার-৪ নির্বাচনী এলাকা থেকে আওয়ামী লীগের নৌকা মার্কায় মনোনয়ন দিয়েছেন। সকল ভেদাভেদ ভুলে আমি সবাইকে নিয়ে কাজ করতে চাই। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। এ সময় তিনি নৌকা প্রতীককে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের আহবান জানিয়ে বলেন, এলাকার জনগণকে আমি ভালোবাসি। জনগণ যদি আবারো তাদের সেবা করার সুযোগ দেন তা হলে আমি জনগণের সেবক হিসেবে কাজ করে যাবো। মনোনয়নপত্র দাখিলের সময় দলীয় নেতাকর্মী, জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।
সহকারী রিটার্নিং অফিসার ও বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন খন্দকারের হাতে মনোনয়নপত্র দাখিলের সময় এর আগে বুধবার দুপুরে শ্রীঙ্গল উপজেলা পরিষদে সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উৎসবমুখর পরিবেশে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।
উল্লেখ্য, পুন:তফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়ন বাছাই ২ ডিসেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৯ ডিসেম্বর।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি