মৌলভীবাজার-১ আসনে ৫ প্রার্থী মনোনয়ন ফরম জমা দিলেন

নভেম্বর ২৮, ২০১৮, ৭:৩৫ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৭৬ বার পড়া হয়েছে

Loading...

বড়লেখা প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসন থেকে নির্বাচন করতে বুধবার আ’লীগ, বিএনপি, ইসলামী আন্দোলন বাংলাদেশ ও স্বতন্ত্র হতে ৫ প্রার্থী সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন ফরম দিয়েছেন।

বিকেল ৩ টায় দলিয় নেতাকর্মী নিয়ে বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানির্ং অফিসার মোহাম্মদ সুহেল মাহমুদের কার্যালয়ে উপস্থিত হয়ে মনোনয়ন ফরম জমা দেন আ’লীগ প্রার্থী জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন এমপি। বিকেল পৌনে পাচটায় বিএনপি প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরী দলিয় নেতাকর্মী নিয়ে মনোনয়নপত্র জমা দেন। এর আগে জামায়াত নেতা আমিনুল ইসলাম মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এদিকে জুড়ী উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে এ আসন থেকে দুই প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। এরা হলেন বিএনপির প্রার্থী শিল্পপতি নাসির উদ্দিন আহমেদ মিঠু ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত প্রার্থী গিয়াস উদ্দিন।

হুইপ শাহাব উদ্দিন এমপির মনোনয়ন প্রদানকালে বড়লেখা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, সাবেক উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজ উদ্দিন, জুড়ী উপজেলা চেয়ারম্যান গোলশান আরা মিলি, বড়লেখা উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকান্দ দাস নান্টু, আ’লীগের সহ-সভাপতি প্রণয় কুমার দে, সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, জেলা আ’লীগের সহ-সভাপতি বদরুল হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি