শ্রীমঙ্গলে দিনব্যাপী বিনামুল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

ডিসেম্বর ২, ২০১৮, ৫:১৪ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ২৪ বার পড়া হয়েছে

সৈয়দ ছায়েদ আহমদ: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের আশীদ্রোন ইউনিয়েনের পূর্ব জামসী (পাইকপাড়া) এতিমখানায় মোহাম্মদিয়া কল্যাণ ট্রাষ্ট’র উদ্যোগে দিনব্যাপী বিনামুল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।
মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের তিন সদস্যের একটি ¯েপশাল মেডিকেল টিম এই চক্ষু শিবিরের কার্যক্রম পরিচালনা করেন। টিমে রয়েছেন ডা. আজহার-উল-ইসলাম, ডা. আব্দুল বাতেন তালুকদার এবং ডা. প্রিয়তা চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদীয়া কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান জামিল আহমেদ ওসমান, ট্রাস্টের পরিচালক ও হামিদিয়া টি এস্টেটের সিনিয়র মহা-ব্যবস্থাপক মো. সিরাজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব, আশিদ্রোন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন জহর, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল মাহমুদ ও আশীদ্রোণ ইউনিয়ন পরিষদ মেম্বার মো. আব্দুল আহাদ।
এতে এলাকার প্রায় পাঁচ শতাধিক গরীব অসহায় ও দুস্থ মানুষদের বিনামুল্যে চোখের প্রাথমিক চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি আসার আগেই সকাল থেকে ডাক্তারগণ চক্ষু শিবিরের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেদেন।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি