বড়লেখায় ক্রিকেট লীগের উদ্বোধন ও খেলোয়াড় নিলাম

ডিসেম্বর ২, ২০১৮, ৫:২৩ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৪৭ বার পড়া হয়েছে

বড়লেখা প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখায় বর্ণিল আয়োজনে সোয়েব আহমদ চেয়ারম্যান কাপ অ্যান্ড প্রাইজমানি ক্রিকেট লীগের উদ্বোধন ও খেলোয়াড় নিলাম শুক্রবার রাতে সোনারগাঁও কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন বড়লেখা শাখা এর আয়োজন করে।

কোয়াব বড়লেখা উপজেলা শাখার সভাপতি ছালেহ্ আহমদ জুয়েলের সভাপতিত্ব এবং সাধারণ স¤পাদক হারুনুর রশীদ বাদশা, যুগ্ম সাধারণ স¤পাদক এবি সিদ্দিকী দুলাল ও প্রচার স¤পাদক ইকবাল আহমদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর। বিশেষ অতিথি ছিলেন পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, সদর ইউনিয়ন চেয়ারম্যান ও টুর্নামেন্টের পৃষ্টপোষক সোয়েব আহমদ, উপজেলা আ’লীগের আইনবিষয়ক স¤পাদক এপিপি গোপাল চন্দ্র দত্ত, কাঁঠালতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান চুন্নু, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সয়ফুল হক, প্রভাষক হাসান আহমদ, টুর্নামেন্টের পুরস্কার দাতা কাতার প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী কবির উদ্দিন ও ওসমান গনি।

পরে কোয়াবের তালিকাভূক্ত ৩১ ক্রিকেটারের নিলাম অনুষ্ঠিত হয়। এদের মধ্য থেকে দুজন করে ১৩টি দল ২৬ জন খেলোয়াড় ক্রয় করেছে। সিলেট বিভাগের কোন উপজেলা পর্যায়ে এই প্রথম খেলোয়াড় নিলাম কার্যক্রম অনুষ্ঠিত হয়। ২ ডিসেম্বর থেকে বড়লেখা সরকারি কলেজ মাঠে এ ক্রিকেট লীগ শুরু হবে।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি