অবশেষে নৌকার মাঝি হলেন এম এম শাহীন

ডিসেম্বর ৭, ২০১৮, ৮:৩৮ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৯২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি: ক্ষমতাসীন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শুক্রবার সকালে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ছয় শরিক দলের ১৬ প্রার্থীকে নৌকার চূড়ান্ত মনোনয়ন দিয়েছে চূড়ান্ত মনোনয়নের চিঠি হস্তান্তর করেন। এর মধ্যে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য এম এম শাহীন (মৌলভীবাজার-২) কুলাউড়া আসন থেকে মহাজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন।
এম এম শাহীন নৌকার কান্ডারী হওয়ার খবর নিজ নির্বাচনী এলাকা কুলাউড়ায় চাউর হলে তাঁর অনুসারী, সমর্থক ও ক্ষমতাসীন দল আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে আনন্দের জোয়ার। বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা একে অপরকে মিষ্টি খাইয়ে আনন্দ উল্লাসে মেতে উঠেছেন। নৌকা প্রতীক নিশ্চিত হওয়ার খবর পেয়ে সাবেক এমপি ও ঠিকানা গ্র“পের চেয়ারম্যান এম এম শাহিন বিকেলে সিলেটে হযরত শাহজালাল (রঃ) ও হযরত শাহ পরান (রঃ) এর মাজার জিয়ারত করেন।
শুক্রবার বিকেলে এম এম শাহীন জানান, রাজনৈতিকভাবে আমি যখন খাদের কিনারে চলে গিয়েছিলাম, তখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার হাতে নৌকা প্রতীক তুলে আমাকে যে গুরুদায়িত্ব প্রদান করেছেন ইনশাল্লাহ সকলের সহযোগিতায় ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করে প্রধানমন্ত্রীকে উপহার দিবো ।
উল্লেখ্য, বিএনপি নেতা ও সাবেক এমপি এম এম শাহীন বিএনপি থেকে মনোনয়ন বঞ্চিত হয়ে গত ১৫ নভেম্বর বিকল্পধারায় যোগদান করে প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হোন। এই আসনে তাঁর বিপরীতে আওয়ামীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ ধানের শীষ নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি