আ’লীগের জোরে সুরে বিএনপির ঘরোয়া সভা

ডিসেম্বর ৭, ২০১৮, ৮:৫৫ অপরাহ্ণ 👉 এই সংবাদটি ৪২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রকাশ্যে শাষকদল আ’লীগ বর্ধিত সভাসহ বিভিন্ন গণসংযোগ করতে দেখা গেলেও বিএনপি ঢাক-ঢোল বাজিয়ে যাচ্ছেনা জনগণের কাছে। দলীয় নেতা-কর্মীদের কাছে পৌছাতে তারা করছেন বাসা-বাড়িতে কর্মী সভা।

মৌলভীবাজার জেলায় ৪টি আসনের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ আসনটি হলো-মৌলভীবাজার-৩ (সদর-রাজগর উপজেলা) আসনটি। এ আসনে আ’লীগের হেভিওয়েট প্রার্থী, জেলা আ’লীগ সভাপতি নেছার আহমদ মাঠ চষে বেড়াচ্ছেন। তার প্রতিদ্বন্দ্বী সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমান পুত্র,জেলা বিএনপির সভাপতি ও ধানের শীষের হেভিওয়েট প্রার্থী সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান।

৫ ডিসেম্বর পৌর জনমিলন কেন্দ্রে জেলা আওয়ামী যুবলীগ এর আয়োজনে বর্ধিত কর্মী অনুষ্ঠিত হয়। এতে নৌকার প্রার্থী নেছার আহমদ, জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদসহ অঙ্গ সংগঠনের বিপুল পরিমান নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে জেলা যুবলীগের আয়োজনে বিজয় দিবস উপলক্ষে একটি র‌্যালী শহর প্রদক্ষিণ করে। এদিকে সংসদীয় আসনের সদর উপজেলার বাহারমর্দন গ্রামে সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমান এর বাড়িতে গত ৫ ডিসেম্বর এক কর্মী সভায় বক্তব্য দেন ধানের শীষের প্রার্থী এম নাসের রহমান। সভায় জেলা ও উপজেলা বিএনপির দুই ধারার নেতা-কর্মীসহ উপস্থিত ছিলেন-বিএনপির কেন্দ্রিয় কমিটির সদস্য বেগম খালেদা রব্বানী,জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান। জেলা বিএনপির সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের ধানের শীষ এর প্রার্থী এম নাসের রহমান এ প্রতিবেদককে বলেন, বিভিন্ন সূত্রে আমরা জানতে পেরেছি “আ’লীগ মিছিল-মিটিং করতে পারবে আমরা পারবো না”। “আমরা যদি করি তবে গ্রেফতার করা হবে”। তবে,আগামী ১০ ডিসেম্বর আমরা পুরোদমে মাঠে নামবো। এছাড়াও এই আসনে এম. নাসের রহমানের সহধর্মিণী রেজিনা নাসের,বাংলাদেশ খেলাফত মজলিসের লুৎফুর রহমান কামালী, খেলাফত মজলিসের মাওলানা আহমেদ বিলাল, বাসদের অ্যাডভোকেট মোঃ মগনু মিয়া, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মাওলানা মোঃ আসলাম এর প্রাথীতা বৈধ ঘোষনা করা হয়েছে।

loading...
error: এই ওয়েবসাইটের কোনো লেখা আংশিক নকল করে বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি